• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : এনামুল হক শামীম

24live@21
আপডেটঃ : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনবে জনগণ।

মহান বিজয় দিবস উপলক্ষে আজ রোববার শরীয়তপুরের সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে একমাত্র সরকারের উন্নয়নের ধারাবাহিকতার জন্য। পদ্মাসেতু বিশ্বে মেগা স্ট্রাকচার হিসেবে বাংলাদেশকে নতুন করে পরিচয় করে দিয়েছে। শুধু তাই নয় এমন অনেক মেগা প্রজেক্ট আছে যা আওয়ামী লীগ সরকার করেছে যা আমরা আজ থেকে ২০ বছর আগে চিন্তাও করিনি।

তিনি বলেন, দেশবিরোধী বিএনপি ও তাদের দোসররা এখনো ষড়যন্ত্র করে চলছে। তবে ষড়যন্ত্র করে লাভ নেই। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিকেরা এগিয়ে যাবেই।

এ সময় তার সাথে ছিলেন সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, আনোয়ার হোসেন বালা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অদুদ বালা, সাধারণ সম্পাদক মফিজ মাদবর প্রমুখ।

সূত্র :বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ