• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম:

ভক্তদের চমকে দিতে হঠাৎ প্রেক্ষাগৃহে বরুণ-জাহ্নবী

24live@21
আপডেটঃ : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

বলিউডের নতুন জুটি বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুরের সিনেমা মুক্তির আগেই বেশ আলোচনায় এসেছে। এবার সেই আলোচনাকে আরও দ্বিগুণ বাড়িয়ে দিতে ‘বাওয়াল’ সিনেমার বিশেষ স্ক্রিনিংয়ে হঠাৎ প্রেক্ষাগৃহে হাজির হলেন তারা।

অনুরাগীদের চমকে দিয়ে তুললেন সেলফি। ‘বাওয়াল’ সিনেমা দেখে দর্শকের প্রতিক্রিয়া বেশ আশাব্যঞ্জক, বলছেন নির্মাতারা। এই জুটির সিনেমা বিশ্বজুড়ে ২১ জুলাই থেকে দেখা যাবে।

২১ জুলাই ‘প্রাইম ভিডিও’ প্ল্যাটফর্মে প্রায় ২০০ দেশে মুক্তি পাচ্ছে নীতেশ তিওয়ারি পরিচালিত সিনেমা ‘বাওয়াল’। নীতেশ তিওয়ারি এর আগে ‘ছিঁছোড়ে’ ও ‘দঙ্গল’-এর মতো সিনেমা পরিচালনা করেছেন। এর আগে ‘বাওয়াল’ সিনেমার টিজার মুক্তির পর সমালোচনার শিকার হতে হয়েছিল, তবে সেই প্রেক্ষিতে নিজের দৃষ্টিভঙ্গিও ব্যক্ত করেন পরিচালক।

এ সিনেমা মুক্তি পাবে অনলাইনে, তা আগেই ঘোষণা করা হয়েছিল। সিনেমার ট্রেলার মুক্তি পায় দুবাইয়ে। তবে অনুরাগীদের থেকে বারবার অনুরোধ আসতে থাকে সিনেমার স্ক্রিনিংয়ের। তাই অনলাইনে সিনেমার মুক্তির আগেই বরুণ ও জাহ্নবী এক বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেন যেখানে উপস্থিত থাকার সুযোগ পান প্রায় ১০০ জন সৌভাগ্যবান অনুরাগী

সিনেমা চলাকালীন মুহুর্মুহু শিসের আওয়াজ, হাততালি, চিৎকারের শব্দে ভরে ওঠে প্রেক্ষাগৃহ। যা সময়ের সঙ্গে সঙ্গে কেবল বেড়েছে। কিন্তু সেই আওয়াজ একেবারে চরমে পৌঁছায় যখন আচমকাই প্রেক্ষাগৃহে অনুরাগীদের সারপ্রাইজ দিতে হাজির হন বরুণ ধবন ও জাহ্নবী কাপুর। সিনেমার শেষে হাজির হন তারা।

অনুরাগীদের সঙ্গে কথা বলেন, উত্তর দেন তাদের হাজারো প্রশ্নের, ছবি তোলেন, জড়িয়ে ধরেন অনুরাগীদের, মিশে যান ভিড়ে। সেই সময় অবশ্য অনুরাগীদের বাঁধ ভাঙা উচ্ছ্বাস, চিৎকারে এক অস্থির পরিবেশ তৈরি হয়।

বরুণ ধাওয়ান নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই স্ক্রিনিংয়ের মুহূর্ত পোস্ট করেন। তিনি লেখেন, ‘বাওয়াল’ সিনেমার প্রথম ফ্যান স্ক্রিনিং। এটাই আমাদের জন্য সবকিছু।

সাজিন নাদিয়াদওয়ালার সংস্থা ‘নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেনমেন্ট’-এর সঙ্গে আশ্বিনী আইয়ার তিওয়ারি ও নীতেশ তিওয়ারির সংস্থা ‘আর্থস্কাই পিকচার্স’-এর যৌথ প্রযোজনা ‘বাওয়াল’ এক প্রেম কাহিনি।

সূত্র :জাগোনিউজ২৪.কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ