• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম:

তাহলে কি ছেলের নাম পরিবর্তন করছেন পরীমণি!

24live@21
আপডেটঃ : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। তাকে পরীমণির সব ভক্ত-অনুরাগীরাই চেনেন। আর মাত্র কয়েকদিন পরেই রাজ্য এক বছরে পা রাখতে যাচ্ছে। জানা গেছে, আগামী ১০ আগস্ট রাজ্যর জন্মদিন।
রাজ্যর জন্মদিন নিয়ে পরীমণি ব্যাপক আয়োজন করতে যাচ্ছেন। কয়েকদিন আগে ছেলের জন্মদিন আয়োজনের অনুষ্ঠানের ভেন্যুও নির্ধারণ করেছেন। এরই মধ্যে রাজ্য নতুন আলোচনায় এসেছে তার নাম নিয়ে। তার পুরো নামের শেষে ‘রাজ্য’র পরিবর্তে পরীমণি লিখেছেন ‘শাহীম মুহাম্মদ পদ্য’।
আজ (৭ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমণির ছেলের নতুন প্রকাশ করেন তিনি। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ পরীমণির ছেলেকে নিয়ে একটি ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। এ ছবিতে দেখা যায়, পরীমণির ছেলেকে কোলে নিয়ে বসে আছেন।
কেলে বসে রাজ্য একটি কুকুর নিয়ে খুনসুটিতে ব্যস্ত। ছবির ক্যাপশনে আবদুল আজিজ লেখেন, ‘আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কি? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাল্লাহ্।’
এ মন্তব্যের ঘরে পরীমণি লেখেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। পাশাপাশি সঙ্গে বসিয়ে দিয়েছেন ভালোবাসার চিহ্ন। পরীমণির ছেলের নতুন নামের এ কমেন্টে ভক্ত-অনুরাগীরা ভালোবাসার রিয়্যাক্ট দিচ্ছেন।
পরীমণির ছেলের ‘রাজ্য’র নামের পরিবর্তে কেন ‘পদ্ম’ লিখেছেন এখন তা নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। কেউ কেউ বলছেন, শরিফুল রাজ-পরীমণির সংসারে বোধহয় আর টিকছে না। তাই বাবার নাম রাজের সঙ্গে ছেলের নাম ‘রাজ্য’ মিলিয়ে রেখেছেন। এখন কি এ নামেরও পরিবর্তন করে আনছেন পরীমণি?
শরিফুল রাজ ও পরীমণির পরিচয় হয় ২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’ সিনেমার শুটিং সেটে। সেই থেকে প্রেম ও পরিণয়।। ২০২২ সালের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে তারা বিয়ে করেন। এরপর ২০২২ সালের ১০ আগস্ট তাদের সংসারে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।
সূত্র :জাগোনিউজ২৪.কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ