• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম:

রণবীর-আলিয়ার নতুন সিনেমার ‘ভে কামালিয়া’ গান প্রকাশ

24live@21
আপডেটঃ : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে পরিচালক করণ জোহরের দীর্ঘ প্রতিক্ষীত সিমো ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’। প্রকাশ্য়ে এলো এ সিনেমার নতুন গান ‘ভে কামালিয়া’।

আলিয়া ভাট ও রণবীর সিংয়ের ওপর চিত্রায়িত এ রোমান্টিক গানটি গেয়েছেন অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষাল। এই গানের সুর সাজিয়েছেন প্রীতম এবং গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য

আলিয়া ভাট, রণবীর সিংয়ের পাশাপাশি এ সিনেমাতে অভিনয় করেছেন, শাবানা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়।

সম্প্রতি সিনেমার প্রচারে গুজরাটের ভদোদরায় গিয়েছিল সিনেমার টিম। আর সেখান থেকেই জমজমাট অনুষ্ঠানের ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করেছিলেন আলিয়া ভট্ট। এদিন অভিনেত্রীকে দেখা গিয়েছিল গোলাপি রঙের শাড়িতে।

অন্য়দিকে রণবীর পরেছিলেন কালো রঙের পোশাক। দুজনেই নাচে গানে জমিয়ে রেখেছিলেন গোটা অনুষ্ঠান। তাদের দেখতে ছিল চোখে পড়ার মত জনসমাগম।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ট্রেলারে আলিয়া ভাটের মুখে ‘খেলা হবে’ সংলাপটি ব্যবহার করা হয়েছে। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়।

এ সিনেমার মূল চরিত্রে বলা চলে রয়েছে দুই ভিন্ন ধরনের মানুষের প্রেম কাহিনি। রানধাওয়া ও চট্টোপাধ্যায় পরিবারের মধ্যে প্রতিযোগিতার গল্প বলবে এ সিনেমা

করণ জোহরের নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর সিংহ। পাঞ্জাবী রানধাওয়া পরিবারের সন্তান রকি। অন্যদিকে বাঙালি চট্টোপাধ্যায় পরিবারের সন্তান রানি। একেবারে দুই ভিন্ন ধরনের চরিত্রের মানুষ হওয়া সত্ত্বেও একে অপরের প্রেমে পড়ে রকি আর রানি।

কিন্তু তাদের প্রেম কাহিনিকে পরিণতি দিতে মরিয়া চেষ্টা দুজনের। সব শেষে তারা এই সিদ্ধান্তে উপনীত হন যে তিন মাস করে তারা একে অপরের বাড়িতে থাকবে। অর্থাৎ ‘স্যুইচ’ অপারেশন। যদি এ তিন মাস তারা টিকে যেতে পারেন, তাহলে বিয়ের পরের পঞ্চাশ বছরও নির্বিঘ্নে কাটাতে পারবেন।

তবে ট্রেলারের বিভিন্ন অংশ দেখে বেশ বোঝা যাবে দুই পরিবারের কেউই একে অপরকে পছন্দ করছেন না। দুই মেরুর পরিবার কি এই বিয়েতে মত দেবে? হাসি মজার মোড়কে প্রেম, ভালোবাসা, লড়াই, মন ভাঙার গল্প বলবে কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

সূত্র :জাগোনিউজ২৪.কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ