• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম:

আহত হওয়ার খবরটি ভিত্তিহীন বলে জানিয়েছেন সঞ্জয় দত্ত

24live@21
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

কন্নড় সিনেমা ‘কেডি- দ্য ডেভিল’-এর সেটে বোমা বিস্ফোরণের দৃশ্যের শুটিং করতে গিয়ে বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত গুরুতর আহত হয়েছেন এমন একটি খবর বুধবার (১২ এপ্রিল) বিকেলের দিকে প্রচার করা হয় ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে। কিন্তু খবরটিকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছেন অভিনেতা নিজেই।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বুধবার (১২ এপ্রিল) রাতে এক টুইটে সঞ্জয় দত্ত লিখেছেন, আমার আহত হওয়ার খবর এসেছে। আমি সবাইকে আশ্বস্ত করতে চাই, এগুলো সম্পূর্ণ ভিত্তিহীন। সৃষ্টিকর্তার কৃপায় আমি সুস্থ ও ভালো আছি। আমি ‘কেডি’ সিনেমার শুটিং করছি এবং আমার দৃশ্য শুট করার ব্যাপারে টিম অতিরিক্ত সতর্কতা অবলম্বন করেছে। ওই টুইটে তার জন্য উদ্বেগ প্রকাশ করায় ভক্তদের ধন্যবাদ জানাতে ভুলেননি এই অভিনেতা।

‘কেজিএফ’-এর সাফল্যের পর আবারও খলনায়ক হিসেবে সঞ্জয় দত্তকে দেখা যাবে ‘কেডি-দ্য ডেভিল’ সিনেমাতে। যার পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রেম। ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা এই সিনেমাতে মুখ্য চরিত্রে রয়েছেন।
১৯৭০ সালের কথা, বেঙ্গালুরুতে ঘটে যাওয়া এক সত্য ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে এই সিনেমার চিত্রনাট্য। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি।

সুত্র : দৈনিক ইওেফাক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ